শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর

আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর

 

গাজীপুর প্রতিনিধি, কালের খবর :
বাংলাদেশ সরকারি ফিজিওথেরাপি অ্যাসোসিয়েশন (বিজিইপিএ) এর বার্ষিক বনভোজন, মিলন মেলা ও নবীন বরণ আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১লা মার্চ) ২০২৪ইং গাজীপুরের কালিয়াকৈর উপজেলাধীন মধ্যপাড়া ইউনিয়নের শাহীনবাগ রিসোর্টে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সাংবাদিক ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত। আরও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ আলতাফ হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডা: আলতাফ হোসেন,সঞ্চালনায় ছিলেন আবিদা সুলতানা।
আরও উপস্থিত ছিলেন প্রফেসর নজরুল ইসলাম,জাতীয় সংসদ মেডিকেল এর সিনিয়র ফিজিওথেরাপিস্ট মোহাম্মদ আনিসুর রহমান,
মোঃ রুবেল, আনজুমান আরা বেগম, মোঃ লবলু মিয়া,মোহাম্মদ রাফি উদ্দিন রনি, মোহাম্মদ আনিসুর রহমান প্রমুখ।গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত বলেন, তথ্য প্রযুক্তির যুগে আমাদের যান্ত্রিক জীবনে পরিবারের সকল সদস্যদের নিয়ে মাঝে মাঝে এরকম মিলন মেলার আয়োজন করা খুব জরুরী। এতে করে পরিবারের লোকজন একে অপরকে ভালভাবে নিতে পারে এবং সৌহার্দ্য বৃদ্ধি পায়। বিশেষ করে সন্তানদের জন্য বছরে এক দুবার এ জাতীয় প্রোগ্রাম হলে ভাল হয়।
এই সংগঠনের সাধারণ সম্পাদক ডা: আলতাফ হোসেন বলেন, আমরা আত্মকেন্দ্রিক হয়ে যাচ্ছি,আগামী প্রজন্মকে আরও বেশি গতিশীল করতে এমন মিলন মেলার বিকল্প নেই। এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পড়াশুনার পাশাপাশি এ ধরনের আয়োজনে ছেলেমেয়েদের অংশগ্রহণ করানো আমাদের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি। পেশাজীবিদের স্বপরিবারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত অনুষ্ঠান আনন্দঘন হয়ে ওঠে।
দিনব্যাপী এ আয়োজনে পেশাজীবিদের স্বপরিবারে অংশগ্রহণে দুপুরের খাবার পর একাধিক ইভেন্টে ছোট বড় সকলেই প্রতিযোগীতায় অংশ নেন। পরিশেষে৷ বিজয়ীদের মুল্যবান পুরস্কার দেওয়া হয়। এবং লটারি ড্র এর মাধ্যমে বিজয়ী দের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com